শেরপুরে ভটভটি উল্টে ব্যবসায়ী নিহত

Accident

শেরপুরের নালিতাবাড়ী পৌরশহর থেকে গরু নিয়ে যাওয়ার পথে ভটভটি উল্টে একজন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় তার সাথে থাকা একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে শহরের কালিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আমিনুল ইসলাম (৪০)। তিনি শেরপুরের ঝিনাইগাতি উপজেলার বালকাকুড়া গ্রামের নুর ইসলামের ছেলে। আর আহত আবু সামাকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে নালিতাবাড়ী পৌরশহরের নয়ানিকান্দা গরু হাটি থেকে গরু কিনে ভটভটিযোগে বাড়ি যাচ্ছিলেন আমিনুল ইসলাম। পথে শহরের কালিনগর এলাকায় বাইপাস সড়কে ভটভটির চাকা ভেঙে উল্টে যায়। এতে গরুর মালিক আমিনুল নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।
এসময় তার সহযোগী আবু সামা গুরুতর আহত হন। পরে দুজনকে দ্রুত এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্মরত চিকিৎসক আমিনুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আবু সামাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুল হাসান বলেন, একজন ঘটনাস্থলেই মারা গেছেন। গুরুতর আহত ব্যক্তির মাথা ও হাতে আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভছির আহমেদ বলেন, সড়ক দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গেছেন। তার সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Share this post

scroll to top