শেরপুরে বিলের পানিতে নি‌খোঁজ শিক্ষকের লাশ উদ্ধার

naimur-rahman-Naimশেরপুর জেলার বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলে নিখোঁজ স্কুল শিক্ষক নাইমুর রহমান নাইমের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নাঈম ভাতশালা ইউনিয়নের সাপমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় ভীমগঞ্জে ডেফোডিল নামে একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন।

স্থানীয়রা জানান, গতকাল (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে নাঈম ও তার বন্ধু বান্ধব মিলে ওই বিলে পানি দেখতে যান। বন্ধুরা সবাই পানিতে নামলেও সাঁতার না জানার কারণে নাঈম হাঁটু পানিতে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ পানির স্রোতে নাঈমের পায়ের নীচের মাটি ভেঙে গেলে নাঈম পানিতে ভেসে যান। পানির তীব্র স্রোতের কারণে মুহূর্তেই নাঈম পানিতে তলিয়ে যান। বন্ধু ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

খবর পেয়ে বিকেল ৬টায় মরদেহ উদ্ধারে নামে ডুবুরি দল। তবে, রাত রাত ১০টা পর্যন্ত চেষ্টা করেও কোন সন্ধান করতে না পেরে প্রাথমিকভাবে উদ্ধার কাজ স্থগিত করেন তারা। পরে আবার আজ সকাল ১০টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। অভিযানে বিকেল পৌনে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করেন ডুবুরিরা।

শেরপুর ফায়ার সার্ভিসের ডিএডি জাবেদ হোসেন মুহাম্মদ তারেক মরদেহ উদ্ধারের ঘটনা নিশ্চিত করেছেন।

Share this post

scroll to top