শেরপুরে কিশোর নির্যাতনের ভিডিও ভাইরাল, আটক ৪

শেরপুরে মাথাচাড়া দিয়ে উঠছে কিশোর গ্যাং কালচার। এক কিশোরকে ডেকে নিয়ে কয়েকজন কিশোর মিলে নির্মম নির্যাতনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ফেসবুকে মেসেজ দেওয়াকে কেন্দ্র করে এক কিশোরকে শেরপুর শহরের বটতলা এলাকায় পৌরসভার পুরাতন ভবনে ডেকে নিয়ে চার-পাঁচজন কিশোর বেল্ট দিয়ে বেধড়ক মারধর করছে। নির্যাতনের শিকার ওই কিশোরকে আহত অবস্থায় শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় নির্যাতিত ওই কিশোরের বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করলে ৪ আগস্ট মঙ্গলবার তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ কিশোর গ্যাং-এর চার সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো শহরের গোপালবাড়ী এলাকার গোলাম মাহবুবের ছেলে সিয়াম, আমিনুল ইসলাম বাবুলের ছেলে শুভ, বেলাল হোসেনের ছেলে আরমান ও সুজন মিয়ার ছেলে সাজেদুল ইসলাম নাফিন।

এদিকে, নির্যাতনের ভিডিওটি ভাইরাল হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে। এটাকে কিশোর গ্যাং কালচার হিসেবে উল্লেখ করে নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, কোনো মেয়েকে মেসেজ দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা স্বীকার করেছে। আজ ৫ আগস্ট বুধবার আসামিদের আদালতে সোপর্দ করা হবে।

Share this post

scroll to top