শেরপুরে অপহৃত ব্যক্তি ময়মনসিংহে উদ্ধার, গ্রেপ্তার ৩

jamalpur-picশেরপুরের শ্রীবর্দী উপজেলায় অপহরণের তিন দিন পর ময়মনসিংহ থেকে এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। এ অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে জামালপুর র‌্যাব-১৪।

গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও মধ্যপাড়া এলাকার মো. আনিছুর রহমান (৩৭), একই এলাকার শফিউল আলম (৪০) এবং মল্লিকবাড়ি এলাকার মো. ফরহাদ হোসেন (২৩)।

শুক্রবার দুপুরে জামালপুরের র‌্যাব ১৪-এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, গত ৮ ফেব্রুয়ারি রাতে জেলার শ্রীবর্দী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে দিনমজুর মো. শামসুল হককে (৬৩) অপহরণ করা হয়। অপহরণের পর থেকে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে নির্যাতন করা হয় এবং পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের একটি রেস্টুরেন্ট থেকে তিন অপহরণকারীকে গ্রেপ্তার এবং অপহৃতকে উদ্ধার করা হয়।
ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা অপহরণকারী চক্রের সদস্য। এ সময় তাদের কাছে থেকে একটি মোবাইল ফোন, নগদ এক হাজার ৯০০ টাকা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ব্যাপারে শেরপুরের শ্রীবর্দী থানায় মামলা করা হয়েছে।

Share this post

scroll to top