রোজা রাখছেন সানা খান, কোরআন পাঠ আর গরিবদের খাবার দিয়ে কাটে দিন

সানা খান, ভারতের টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ। এই রমজান মাসে নিয়মিত রোজা রাখছেন সানা। প্রতিদিন কোরআন পড়ছেন, ইফতার, সাহরির পর দুঃস্থ গরিব মানুষের কাছে খাবার পৌঁছে দেয়াই এখন মূল কাজ অভিনেত্রীর। আর একথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সানা খান।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন সানা। যেখানে তিনি জানিয়েছেন, প্রায় ৪০০ থেকে ৫০০ জন মানুষের কাছে রেশন পৌঁছে দেয়ার পাশাপাশি প্রতিদিনের খাবার পৌঁছে দিচ্ছেন। সানার কথায়, ”এমন অনেক মানুষ রয়েছেন, যাদের আমাদেরকে প্রয়োজন। তাই যতটা সম্ভব আমি করবো। তাদের জানা দরকার, তারা একা নয়। আল্লাহ আমাদের দিয়েছেন, যাতে আমরা মানুষের প্রয়োজনে সাহায্য করতে পারি। যাতে কোনো প্রয়োজনে কেউ তার সঙ্গে যোগাযোগ করতে পারেন, সেজন্য সোশ্যাল মিডিয়ায় একটি ফোন নম্বরও দিয়েছেন সানা। তার কথা, আমার টিম মানুষের কাছে খাবার পৌঁছে দিতে কাজ করছেন, কেউ যেন অভুক্ত না থাকে। ”

ভিডিওতে সানা আরো বলেছেন, ”আমার সাহায্যকারী সাহায্য করতে গিয়ে দেখেছেন একটা আশ্রয়স্থলে ৩৫০ জন মানুষ রয়েছেন। তখনই আমরা সেখানেও খাবার পাঠানোর ব্যবস্থা করেছি। তবে আমার সাহায্যকারী যে যুবকটি খাবার দিতে গিয়েছিলেন, ওর মাথায় ফেজ টুপি দেখে একজন জিজ্ঞাসা করেছে, এই খাবার কি শুধু মুসলিমদের জন্য? নাকি হিন্দু ও মুসলিমদের জন্য আলাদা খাবার রয়েছে?এগুলো শুনে খুব দুঃখ লাগে। খাবার সকলের জন্য। খাবারের কোনো ধর্ম হয় না। ”

সূত্র : জি নিউজ

Share this post

scroll to top