রাবির ৪ ছাত্রলীগ নেতাসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভর্তি জালিয়াতি বিষয়ে অডিও ফাঁসের পর দুই জনের নাম প্রকাশ করার জেরে গত সোমবার মারধরের শিকার হন শাখা ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক তারেক আহমেদ খান শান্ত। মারধরের জেরে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা করেন শাখা ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সক্রেটিস মিনজ জীবন। বুধবার দুপুরে নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ করিম রুপম, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাউসার ইসলাম, সহ-সম্পাদক হাসিবুল হাসান শান্ত এবং ছাত্রলীগ কর্মী শামিম শিকদারসহ অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

এর আগে গত ১৩ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ভর্তি জালিয়াতির চুক্তি নিয়ে ছাত্রলীগ নেতা তারেক আহমেদ খান শান্তর একটি অডিও ফাঁস হয়। সেখানে হাসিবুল হাসান শান্ত ও কাউসার ইসলাম তাকে ফাঁসানোর চেষ্টা করেছে বলে দাবি করেন।

সেই ঘটনায় গত সোমবার দুপুর ২ টার দিকে বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদ এলাকায় দুপুরের খাবার শেষে শান্ত বের হলেই মটর বাইকে করে তারেক হোসেন শান্ত কাঠের চালা দিয়ে মারধর করে। তবে হাসিবুল হাসান শান্ত মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, সাংবাদিকদের কাছে একটি ব্রিফ নিয়ে তার কাছে জানতে চাইছিলাম কেন আমাদের নাম বললেন? এ ঘটনায় হাতাহাতি হয়। কোন মারধরের ঘটনা ঘটেনি।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top