ময়মনসিংহ রেঞ্জের সেরা পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা দিয়েছেন রেঞ্জ ডিআইজি

মো. আব্দুল কাইয়ুম : ২০১৮ সালে ময়মনসিংহ রেঞ্জে সাহসিকতা, সেবা, দক্ষতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ যে ৯ জন পুলিশ কর্মকর্তা বিপিএম (সেবা) ও পিপিএম (সেবা) এবং পিপিএম পদক পেয়েছেন তাদেরকে শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা দিয়েছেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এ সময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূইয়াসহ অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার রেঞ্জ ডিআইজির কার্যালয়ে অনুষ্টিত মাসিক অপরাধ সভায় পুলিশ সপ্তাহ-২০১৯ এ পদক প্রাপ্ত ময়মনসিংহের সেরা পুলিশ কর্মকর্তাদের এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা প্রাপ্ত পুলিশ কর্মকর্তারা হলেন ময়মনসিংহের সুযোগ্য পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) এস. এ. নেওয়াজী পিপিএম(বার), এবং জেলা গোয়েন্দা শাখার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)।

এছাড়া গত জানুয়ারী মাসে নিষ্টার সাথে দায়িত্ব পালনের জন্য ৮ টি ক্যাটাগরির মাঝে ৪টি ক্যটাগরিতে শ্রেষ্ঠতা বজায় রেখে পুলিশ কর্মকর্তা ও চৌকিদারদের ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করেন রেঞ্জ ডিআইজি। এক্ষেত্রে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার গ্রহণ করেন ময়মনসিংহের পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন বিপিএম(বার)। শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: শাহ কামাল আকন্দ পিপিএম (বার), শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার জেলা গোয়েন্দা শাখার এসআই মো:আলাউদ্দিন বাদল ও শ্রেষ্ঠ চৌকিদার হিসেবে নির্বাচিত হন ত্রিমাল থানার মোক্ষাপুর ইউনিয়নের আ: সালাম।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top