ময়মনসিংহ মেডিকেলের ৬ ডাক্তারসহ হাসপাতালের ১৪ জন করোনায় আক্রান্ত

Corona-Mymensingh-Update-mymensingh-medicalময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৬ চিকিৎসক, নার্স, আয়া ও ক্লিনারসহ করোনায় আক্রান্ত হয়েছেন ১৪ জন। মঙ্গলবার এ খবর ছড়িয়ে পড়লে পুরো হাসপাতাল জুড়ে কর্মরত, ভর্তিকৃত রোগী ও স্বজনরা আতঙ্কিত হন।

হাসপাতাল কর্তপক্ষের ধারণা, নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থেকে করোনায় আক্রান্ত এক অন্ত:সত্তা নারী তথ্য গোপন করে মচিমহা’য় চিকিৎসাধীন থাকায় হাসপাতাল জুড়ে করোনা ছড়িয়েছে।

ময়মনসিংহ মেডিকেলের আক্রান্তরা হলেন- ডা: মিরুফা তাসনিন (গাইনী), আইসিইউ ইউনিটের সিনিয়র স্টাফ নার্স মরিয়ম খাতুন,  তন্দ্রা ড্রং ও বিলকিস বেগম, ক্লিনার রুবেল, মনি, ডায়ালাইসিস ইউনিটের মনিরুজ্জামান(৪০), নাসরীন পারভীন (৪৫), জরুরী ওয়ানস্টপ সার্ভিসের ডা: আফম মাহবুব হোসাইন (৪৫), ওয়ানস্টপ সার্ভিসের দেলোয়ার হোসাইন, মেহেরুননেসা (৫২), সহকারী রেজিস্ট্রার (গাইনী) ডা: কাশফিয়া বিনতে কাশেম, রেসিডেন্ট (গাইনী) ডা: মুশফিকা সুলতানা, ডা: জারজিনা নওশীন(ইন্টার্ন গাইনী)

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মশিউল আলম জানান, নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থেকে করোনায় আক্রান্ত এক অন্ত:সত্তা নারী তথ্য গোপন করে মেডিকেলে ভর্তি হয়। তার মাধ্যমেই হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস, গাইনী বিভাগ, ডায়ালাইসিস বিভাগ ও আইসিইউতে কর্মরতদের মধ্যে করোনা ছড়িয়ে পড়ে।

Share this post

scroll to top