ময়মনসিংহ ডিবি পুলিশ দুই মাসে দেড় কোটি টাকার মাদক উদ্ধার করেছে

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ গত দুইমাসে প্রায় দেড় কোটি টাকার মাদক উদ্ধারসহ ওয়ারেন্ট তামিল, মাদকের বিরুদ্ধে অভিযান, পাচার হওয়া নারী-শিশু উদ্ধারে নজির স্থাপন করেছে।

জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, পহেলা সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ১ কোটি ৩৫ লক্ষ ৮১ হাজার ৯৭৫ টাকা সমমূল্যের বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার আসামীদের গ্রেফতার করেছে। নারী-শিশুসহ নয় জন অপহৃত ও নিঁখোজ ভিকটিমকে উদ্ধার, তেতাল্লিশ লক্ষ ১০ হাজার সমমূল্যের ৪৩১ গ্রাম হেরোইন উদ্ধার, ছাব্বিশ লক্ষ ৯৭ হাজার ৫০০ টাকা সমমূল্যের ৫ হাজার ৩৯৫ পিস ইয়াবা উদ্ধার, সাত লক্ষ ৯৫ হাজার টাকা সমমূল্যের গাঁজা উদ্ধার, দুই লক্ষ ১০ হাজার টাকা সমমূল্যের ৭০ বোতল বিদেশী মদ উদ্ধার, পঞ্চাশ হাজার টাকা সমমূল্যের নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার, এ লক্ষ ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার, পঞ্চাশ লক্ষ টাকা মূল্যের ২টি ট্রাক, একটি প্রাইভেটকার ও একটি পিকআপ গাড়ী উদ্ধার, ১৩টি দেশীয় ধারালো ভারী অস্ত্র উদ্ধার, ৫০ হাজার টাকা মূল্যের ৩টি মোবাইল সেট উদ্ধার, ২ লক্ষ ৭৯ হাজার ৪৭৫ টাকা সমমূল্যের ১০টি স্বর্ণের চেইন, ৩টি ইমিটেশন চেইন, ৫টি কাটার ও একটি কেচি উদ্ধার, ৪০ হাজার টাকা সমমূল্যের একটি পিসি, একটি মনিটর, একটি মাউস উদ্ধার করেছে।এ ছাড়া ২টি ক্লুল্যাস হত্যা মামলার রহস্য উদঘাটন এবং আসামী গ্রেফতার, ৬টি সিধেল চুরি মামলার রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

অপরদিকে নিয়মিত বিভিন্ন মামলার ১৭৮জন, নন এফআইআর প্রসিকিউশনে ৬৯জনসহ ২৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া মাদক ডাকাতি প্রস্তুতি অস্ত্র, জ্বালটাকা সংশ্লিষ্ট ৬২টি মামলাও নিষ্পত্তি করেছে গোয়েন্দা পুলিশ।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো শফিকুল ইসলাম বলেন, আইন প্রয়োগের ক্ষেত্রে কাউকে ছাড় নয়, আর মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সে জন্য জেলা গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Share this post

scroll to top