ময়মনসিংহে ৫ জনের দেহে করোনা শনাক্ত

corona-update-mymensinghময়মনসিংহের গফরগাঁওয়ের এক নারীসহ বিভাগের মোট ৫ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার ময়মনসিংহ বিভাগের চার জেলার ৯৪ জনের কোভিয-১৯ এর নমুনায় ৫ জনের রিপোর্টে পজেটিভ রিপোর্ট আসে। গফরগাঁওয়ের আক্রান্ত নারীর নাম লিলি বেগম। তার বয়স আনুমানিক ৬০। তার বাড়ি উপজেলার সালটিয়া শিলাসী গ্রামে। তিনি বিআরডিবি’র এক মাঠ সংগঠক। বৃহস্পতিবার রাতেই উপজেলার শিলাসী গ্রামটি লক ডাউন ঘোষনা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুবুর রহমান।

অপরদিকে জামালপুরের বকশীগঞ্জে প্রথম বারের মত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন একজন নার্স। জামালপুর জেলা সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত রোগী বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্স।

বিষয়টি নিশ্চিত হওয়ার পর বকশীগঞ্জ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ জরুরী বৈঠক শেষে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মশিউল আলম ময়মনসিংহ লাইভকে বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ভিবাগে স্থাপিত পিসিআর ল্যাবে বৃহস্পতিবার ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এরমধ্যে ময়মনসিংহ জেলায় একজন নারী, শেরপুর জেলার শ্রীবর্দি ও ঝিনাইগাতিতে দুইজন এবং জামালপুর জেলার মেলান্দহ ও বকশিগঞ্জে এক নারীসহ আরো দুইজনের রিপোর্ট পজিটিভ হয়। আক্রান্তরা কিছুদিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভূগছিলেন।

Share this post

scroll to top