ময়মনসিংহে ৫০০ জন পেলো আফজালুর রহমান বাবুর ত্রান সামগ্রী উপহার

বাবুবৃহস্পতিবার ১২ঘটিকায় ময়মনসিংহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ৩২ নং ওয়ার্ডের উদ্দ্যোগে ও মোঃআরিফ সিদ্দিকী সুমন এর ব্যবস্থাপনায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন জননেতা আফজালুর রহমান বাবু। তিনি তারঁ বক্তব্যে ১৫আগষ্টের খুনি উল্লেখ করে জেনারেল জিয়ার মরনোত্তর বিচার দাবী করেন।পাশাপাশি বেগম খালেদা জিয়া যেকোন অবস্থায়ই ২১ শে আগষ্টের বোমা হামলার দায়িত্ব এড়াতে পারেননা উল্লেখ করে খালেদা জিয়ারও বিচারের জোর দাবী জানান।
তিনি নেতাকর্মীদের গাড়ির বহরের সাথে না এসে প্রিয় ব্রক্ষ্মপুত্রের জলের ঢেউ ভেঙ্গে স্পীড বোটে মঞ্চে উপস্থিত হন। এইসময় আরিফ সিদ্দিকী সুমন তাঁর সফর সঙ্গী ছিলেন।

এলাকার প্রায় ৫০০লোকের হাতে ত্রান সামগ্রী উপহার হিসাবে প্রদান করেন আফজালুর রহমান বাবু। উপহার সামগ্রী পেয়ে জনগনের মাঝে খুশির আমেজ লক্ষ্য করা গেছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ(কার্যক্রম স্থগিত) এ-র সভাপতি এ বি এম নুরুজ্জামান খোকন(সভাপতি) , উত্তম চক্রবর্তী রকেট (সাধারণ সম্পাদক) মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক মোফকখার খোকন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের একাধিক কাউন্সিলর বৃন্দ।আরও উপস্থি ছিলেন ৩২নংওয়ার্ড আওয়ামী লীগ ও অংগ সংগঠনের অগনীত নেতা ও কর্মী বৃন্দ।

অদ্য১২ঘটিকায় ময়মনসিংহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ৩২ নং ওয়ার্ডের উদ্দ্যোগে ও মোঃআরিফ সিদ্দিকী সুমন এর ব্যবস্থাপনায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন জননেতা আফজালুর রহমান বাবু। তিনি তারঁ বক্তব্যে ১৫আগষ্টের খুনি উল্লেখ করে জেনারেল জিয়ার মরনোত্তর বিচার দাবী করেন।পাশাপাশি বেগম খালেদা জিয়া যে,- কোন অবস্থায়ই ২১ শে আগষ্টের বোমা হামলার দায়িত্ব এড়াতে পারেননা@ উল্লেখ করে খালেদা জিয়ারও বিচারের জোর দাবী জানান।
তিনি নেতাকর্মীদের গাড়ির বহরের সাথে না এসে প্রিয় ব্রক্ষ্মপুত্রের জলের ঢেউ ভেঙ্গে স্পীড বোটে মঞ্চে উপস্থিত হন।এইসময় আরিফ সিদ্দিকী সুমন তাঁর সফর সঙ্গী ছিলেন।।

Share this post

scroll to top