ময়মনসিংহে ৩ যুবকের নির্যাতনকারীদের গ্রেফতার করেছে পুলিশ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় তিন যুবককে নির্যাতনের একটি ভিডিও ময়মনসিংহ লাইভে প্রকাশ হলে ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের দৃষ্টিগোচর হয়। পরে পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের নির্দেশে তিন যুবকের নির্যাতনকারী মূল আসামি ইউপি মেম্বার তারা মিয়া, সাইদুর (৩৬) ও শামীম (৩৫)কে গ্রেফতার করে ফুলবাড়িয়া থানা পুলিশ।

জানা যায়, গত রবিবার (২৩ জানুয়ারী) রাত ৯ টার দিকে মাঝিরঘাট বাজার থেকে স্থানীয় সাইদুল ইসলামের একটি অটোগাড়ী চুরি হয়। এঘটনায় সোমবার (২৪ জানুয়ারী) সকাল ১০ টার সময় স্থানীয় ৬ নং ওয়ার্ড মেম্বার তারা মিয়া ও তার লোকজন চোর সন্দেহে একই এলাকার জুলহাস (২৪), বাবু (২২) ও রিপন (২৫) কে বাড়ী থেকে ধরে এনে মাঝিরঘাট বাজারের একটি আম গাছের সাথে বেঁধে শারিরীক নির্যাতন করে। পরে বিকাল ৫ টার সময় স্থানীয় চেয়ারম্যান বুলবুল হোসেন চুরির অটোগাড়ী ফেরত দেয়ার স্বীকারোক্তি আদায় করে মুচালেকা নিয়ে তিন যুবককে ছেড়ে দেন।

ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন ময়মনসিংহ লাইভকে বলেন, পুলিশ সুপার স্যারের নির্দেশে ঘটনার সাথে সম্পৃক্ত নির্যাতনকারী মূল অভিযুক্ত ইউপি মেম্বার তারা মিয়াসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অপরাধী যেই হোক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

Fulbarian Arrest

নির্যাতনের ভিডিওটি নিচে দেয়া হলো-

Share this post

scroll to top