ময়মনসিংহে ১৯ জোড়া ট্রেন চলাচল বন্ধ

ময়মনসিংহকরোনাভাইরাস ইস্যুতে ময়মনসিংহে ১৯ জোড়া ট্রেন বন্ধ করা হয়েছে। মঙ্গলবার থেকে ময়মনসিংহ-চট্টগ্রাম রুটে ময়মনসিংহ এক্সপ্রেস, ময়মনসিংহ-বঙ্গবন্ধু সেতু পূর্ব রুটে ধলেশ্বরী মেইল, জে এম লোকাল, ৩৭ আপ, ময়মনসিংহ-দেওয়ানগঞ্জ রুটে ভাওয়াল এক্সপ্রেস, দুই জোড়া লোকাল, ময়মনসিংহ-ভৈরব রুটে দুই জোড়া লোকাল, ময়মনসিংহ–মোহনগঞ্জ রুটে দুই জোড়া লোকাল এবং ময়মনসিংহ-জারিয়া রুটে চার জোড়া লোকাল ট্রেন বন্ধ আছে। ঢাকা থেকে ময়মনসিংহ হয়ে নেত্রকোনা ও জামালপুরে চলাচলকারী মহুয়া কমিউটার, বলাকা কমিউটার, দেওয়ানগঞ্জ কমিউটার ও জামালপুর কমিউটার ট্রেনগুলো বন্ধ করে দেয়া হয়।

ময়মনসিংহ রেলওয়ে সূত্র নিশ্চিত করেছে , করোনাভাইরাস রোধে প্রাথমিকভাবে সব মেইল, কমিউটার ও লোকাল ট্রেন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে ময়মনসিংহ জংশনে লোকাল, মেইল ও কমিউটার ট্রেন বন্ধ রাখা হয়েছে। তবে আন্তনগর ট্রেন যথারীতি চলাচল করছে। দু-একদিনের মধ্যে এগুলো বন্ধ করা হতে পারে।

এব্যাপারে ময়মনসিংহ স্টেশন সুপার জহুরুল ইসলাম জানান, রাতেই ট্রেন চলাচল সীমিত রাখার ব্যাপারে নির্দেশনা পেয়েছি। ময়মনসিংহ স্টেশন দিয়ে চলাচলকারী বিভিন্ন গন্তব্যের ১৯ জোড়া ট্রেন চলাচল বন্ধ করা হয়েছে।

Share this post

scroll to top