ময়মনসিংহে হকার-দিনমজুরের মাঝে চাল-টাকা বিতরণ

mizanকরোনাভাইরাস মোকাবিলায় দোকানপাট, হোটেল-রেস্টুরেন্ট ও পত্রিকা বিলি বন্ধ থাকাসহ হতদরিদ্র-দিনমজুরদের কাজ না থাকায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের চাল ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবের সহযোগিতায় পত্রিকার ৬০ জন হকার, প্রেসক্লাব ক্যান্টিনের কর্মচারী, স্টাফ, গার্ড ও দিনমজুরসহ ২০০ জনের প্রত্যেককে ১০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা তুলে দেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহাঙ্গীর আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ হাফিজুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হারুনুর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. মিজানুর রহমান জানান, সঙ্গরোধে থাকা প্রবাসীদের জন্য এবং নিম্ন আয়ের হতদরিদ্রদের জন্য ত্রাণ ও পুনর্বাসন তহবিল থেকে ৩৪০ মেট্রিক টন চাল ও নগদ ১৪ লক্ষ টাকা বরাদ্দ পাওয়া গেছে।

এদিকে, করোনাভাইরাস মোকাবিলায় জেলা প্রশাসকের হাতে এক বছরের বেতন ৩ লাখ এবং মুক্তিযোদ্ধাদের জন্য আরো এক লাখ চল্লিশ হাজার টাকাসহ মোট ৪ লাখ ৪০ হাজার টাকা তুলে দিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা।

Share this post

scroll to top