ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

accident-1ময়মনসিংহে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আসমা খাতুন (৪০) নিহত হয়েছেন। সে ফুলপুর উপজেলার নগুয়া গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও দুই সন্তানের জননী। এ ঘটনায় আহত হয়েছে মাইক্রোবাসের আরো ৩ যাত্রী। রোববার ভোররাতে ঢাকা-হালুয়াঘাটের মহাসড়কের কোদালধর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী শ্রমিক চিটাগাং চা বাগানে শ্রমিকের কাজ করত বলে জানা যায়।

তারাকান্দা থানা ও পরিবার সুত্রে জানা যায়, করোনাভাইরাস মোকাবেলা চা বাগান বন্ধ হওয়ায় চিটাগাং থেকে মাইক্রোবাস ভাড়া করে পরিবার নিয়ে ফুলপুরে আসার পথে তারাকান্দার কোদালধর নামক স্থানে বিপরীতগামী বেপরোয়া একটি ট্রাক তাদের বহনকারী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চারজন যাত্রী গুরুতর আহত হন। আহতরা একই পরিবারের সদস্য বলে জানা যায়।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। চিকিৎসকরা মাইক্রোবাসের যাত্রী চা নারী শ্রমিক আসমা খাতুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত নারীর স্বামীসহ দুই মেয়ে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। স্বামী সুজন মিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহত নারীর লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে।

Share this post

scroll to top