ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কার ঘটনায় ঘটনাস্থলেই ২ শিশু, ২নারীসহ ৮জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট নামক স্থানে প্রতিযোগিতা করে একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে চাইলে দাঁড়িয়ে থাকা সোনাই পরিবহনের একটি বিকল ট্রাম ট্রাকে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিন।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চেলের ঘাট এলাকায় ঢাকা থেকে শেরপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা স্যাপার এম.এ রহিম পরিবহনের (ময়মনসিংহ গ ১১-০৯৪৮) যাত্রীবাহী বাস রাস্তার পাশে থেমে থাকা পাথরবোঝাই ড্রামট্রাককে (ঢাকা মেট্রো ট ১৫-৮৪৪৩) পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পরে আরও ২জনের মৃত্যু হয়।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। পুলিশ নিহতদের পরিচয় সনাক্তে সরেজমিনে কাজ করছে। উদ্ধারকাজে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাও অংশ নিয়েছে। দুর্ঘটনার পর এক ঘন্টারও বেশি সময় মহসড়কে যান চলাচল বন্ধ ছিল।

Share this post

scroll to top