ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৭জন নিহত

Mymensingh Accident Pic (3)ময়মনসিংহের মুক্তাগাছায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪জনসহ সিএনজির সাত যাত্রী নিহত হয়েছে। আজ শনিবার বিকাল ৪টার দিকে এদুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই সিএনজি অটোরিক্সার যাত্রী। তারা সকলেই মুক্তাগাছা আসছিলো। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। এদের মধ্যে দুই জন নারী রয়েছে। দুর্ঘটনার পর স্থানীয়রা বাসসহ চালককে আটক করেছে।

ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজজ্জামান জানান, মুক্তাগাছা-জামালপুর সড়কের মানকোন নামকস্থানে জামালপুরগামী রাজিব পরিবহনের একটি বাস শনিবার বিকাল চারটার দিকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী মারা যায়। গুরুতর আহত ৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তারাও মারা যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি। তারা মরদেহ উদ্ধার করে মুক্তাগাছা হাসপাতালে নিয়ে যাচ্ছেন। বাসটি জামালপুরের দিকে যাচ্ছিল আর অটোরিকশাটি মুক্তাগাছার দিকে আসছিল। এ ঘটনায় ঘাতক বাসচালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ পাওয়া তথ্যের ভিত্তিতে নিহতদের মধ্যে রয়েছেন একই পরিবারের তিনজন- টাঙ্গাইলের মধুপুরের নয়াপাড়া গ্রামের নুরুল ইসলাম (৩৮), তার স্ত্রী তাসলিমা (২৮) ও মেয়ে লিজা (১২)। এ ছাড়া মুক্তাগাছা উপজেলার মলাজানিয়া বাড়ির নজরুল ইসলাম (৩৫) ও একই উপজেলার চেচুয়া এলাকার আলাদুল (৩৮) নিহত হন। বাকি দুইজনের নাম জানা যায়নি।

Mymensingh Accident Pic (1)

Mymensingh Accident Pic (2)

Share this post

scroll to top