ময়মনসিংহে স্পার্ক গিয়ার এর বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ আউটলেটের বর্ষপূর্তি উদযাপন করলো দেশের স্বনামধ্যন্য তৈরি পোশাক বিক্রয়কারী প্রতিষ্ঠান স্পার্ক গিয়ার লিমিটেড। ময়মনসিংহ শহরের প্রাণকেন্দ্রে নতুন বাজারস্থ সাহেব আলী রোডের নিলু প্লাজার ২য় তলায় অবস্থিত এ শো-রুমটি। ক্রেতাদেও স্বত:স্ফূর্ত অংশগ্রহণ এবং স্পার্ক গিয়ার পরিবারের জৈষ্ঠ্য সদস্যদের উপস্থিতে কেক কাটার মাধ্যমে বর্ষপূর্তি অনুষ্ঠানটি উদযাপিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ফরহাদ হাসান খান ও ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মো. তাজুল আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ভবন মালিক ও বিশিষ্ট ব্যবসায়ি মো. আরিফ খান, আওয়ামিলীগ নেতা মঞ্জুরুল আলম লাভলু, স্পার্ক গিয়ারের অপারেশন ম্যানেজার আবদুর রউফ, ব্রাঞ্চ ম্যানেজার শিশির, সাবেক ছাত্র নেতা বিশিষ্ট ব্যবসায়ী শাহেদ আনোয়ারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ ।

বর্ষপূর্তি উপলক্ষ্যে শো-রুমে থাকা সকল পণ্যের উপর ২৩-২৫ সেপ্টেম্বও পর্যন্ত তিন দিনব্যাপী থাকছে ৩০% মূল্যছাড়!

উল্লেখ্য, ২০০৮ সালের ১লা জুলাই ঢাকার মিরপুরে আউটলেট উদ্ধোধনের মাধ্যমে যাত্রা শুরু করে তৈরি পোশাক বিক্রয়কারী প্রতিষ্টান হিসাবে সুনামের সাথে কাজ করে চলছে স্পার্ক গিয়া। এখানে সকল বয়সি নারী-পুরুষ ও শিশুদেও অত্যাধুনিক ট্রেন্ডি পোশাক পাওয়া যায়। গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ, উন্নততর গ্রাহক সেবা নিশ্চিতকরণ ও সর্বোপরি ক্রেতাসাধারণের সন্তুষ্টিই স্পার্ক গিয়ার এর মূল লক্ষ্য।

Share this post

scroll to top