ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ময়মনসিংহের ফুলপুরে বিগত দুইবার মেয়র পদে পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী এম এইচ ইউসুফ (৪২) এর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে তারই সাবেক স্ত্রী।

শুক্রবার (৬ মে) রাতে ফুলপুর থানায় ওই মামলা দায়ের করা হয়। ইউসুফ ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজার এলাকার আবু আইয়ুবের ছেলে। ভিকটিম (২২) এর বাড়ি ফুলপুর পৌরসভার কাজিয়াকান্দা গ্রামে।

জানা যায়, ভিকটিম ইউসুফের সাবেক স্ত্রীর ঘরে তার একটি ছেলে সন্তান রয়েছে। পারিবারিক দ্বন্দ্ব-কলহের জের ধরে কয়েক বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর ভিকটিমের অন্যত্র বিবাহ হয়েছিল। পরে ইউসুফ তাকে পুনরায় বিবাহের প্রলোভন দেখিয়ে আমুয়াকান্দা বাজারে ইউসুফের পুরাতন হাফ বিল্ডিংয়ে নিয়ে একাধিকবার ধর্ষণ করে এবং তাকে ওই বিবাহ বিচ্ছেদ ঘটাতে বলে।
এরপর ইউসুফের কথায় তিনি তার দ্বিতীয় স্বামীকে ডিভোর্স দেন এবং বিবাহের জন্য বার বার অনুরোধ করতে থাকেন। কিন্তু এখন ইউসুফ তাকে বিবাহ করতে অস্বীকৃতি জানায়। পরে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে এম এইচ ইউসুফ বলেন, আমাকে সামাজিকভাবে হেনস্থা করতে এগুলো সাজানো নাটক।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share this post

scroll to top