ময়মনসিংহে সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সমাজকর্ম প্রচারণার লক্ষ্যে বিভাগীয় সমাজসেবা কার্যালয়, ময়মনসিংহ এর আওতাধীন ৪ (চার) জেলার জেলা, শহর ও উপজেলা সমাজসেবা কার্যালয়ে ১ টি করে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ বিভাগীয় সমাজসেবা কার্যালয়, জেলা সমাজসেবা কার্যালয় এবং শহর সমাজসেবা কার্যালয় ময়মনসিংহ এর উদ্যোগে পৃথক পৃথক রেলি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রেলিটি টাউন হল মোড় তারেক স্মৃতি অডিটোরিয়ামের সামনে থেকে শুরু হয়ে কাঁচিঝুলির বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে শেষ হয়।

রেলিতে উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক তাহমিনা আক্তার (উপসচিব), অতিরিক্ত পরিচালক  তাপস ফলিয়া, উপপরিচালক আলী হায়দার ভুঁইয়া, সহকারী পরিচালক সরকার নাসিমা আখতার, জেলা সমাজসেবা কার্যালয় ময়মনসিংহের উপপরিচালক আবু আব্দুল্লাহ মোঃ ওয়ালী উল্লাহ, সহকারী পরিচালক আসাদুজ্জামান এবং শহর সমাজসেবা কার্যালয় ময়মনসিংহের কর্মকর্তা ফাতেমাতুজ্জোহুরা, সিএসপিবি প্রকল্পের সমাজকর্মী মোঃ আব্দুল্লাহসহ বিভিন্ন এনজিও’র প্রতিনিধিবৃন্দ।

রেলি ও আলোচনা সভায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব সম্পর্কে অবহিত করণের লক্ষ্যে অনুষ্ঠিত হয়। রেলি শেষে আলোচনা সভার মাধ্যমে বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Share this post

scroll to top