ময়মনসিংহে শুরু হচ্ছে ১০০ বলের ক্রিকেট টুর্ণামেন্ট

MPL News Pictureময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ ফেরাতে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আজ সোমবার শুরু হচ্ছে ১০০ বলের ক্রিকেট ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)। সকাল সোয়া ৯টায় সার্কিট হাউজ মাঠে টুর্ণামেন্টের উদ্বোধন করবেন গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, ও জাতীয় দলের সাবেক খোলোয়ার মোহাম্মদ জাভেদ ওমর বেলিম।

ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ) আয়োজিত পাঁচদিনের আসরের ফাইনাল হবে ২৫ ডিসেম্বর। এই টুর্ণামেন্টে ছয় দল দুই গ্রুপে খেলবে। এ গ্রুপে ময়মনসিংহ টাইগারস, ময়মনসিংহ থান্ডারস, ময়মনসিংহ সিক্সারস। বি গ্রুপে লড়বে ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ ইগলস। সৈকত আলী ও ইলিয়াস সানি খেলবেন ময়মনসিংহ ঈগলসে। সাব্বির রহমান ও পারভেজ হোসেন ইমন ময়মনসিংহ রাইডার্সে, নাসির হোসেন/ আজমির আহমেদ ও তানজিদ হাসান তামিম ময়মনসিংহ সিক্সারসে, শুভাগত হোম ও তৌহিদ হৃদয় ময়মনসিংহ থান্ডারসে, মোহাম্মদ আশরাফুল ও রাকিবুল হাসান ময়মনসিংহ টাইগার্সে, আকবর আলী ও আরাফাত সানি ময়মনসিংহ ওয়ারিয়র্সে খেলবেন।

গ্রুপ পর্বে প্রতিদিন দুটি করে খেলা হবে। সকাল পৌনে দশটা ও দুপুর সোয়া একটায় শুরু হবে খেলা। গ্রুপ পর্বের সব খেলা সরাসরি স¤প্রচার করা হবে এমপিএল- এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। দু’টি সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি স¤প্রচার করবে টি-স্পোর্টস।

রোববার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে টুর্নামেন্ট নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)- এর সভাপতি দিলিপ পান্ডে, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিভ, টুর্নামেন্ট কমিটি চেয়ারম্যান ফারুক খান পাঠান ও টুর্নামেন্ট কমিটির উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার সানোয়ার, আনোয়ার হোসেন চৌধুরী ও মিডিয়া কমিটির চেয়ারম্যান ফারামার্জ আল নুর রাজীব উপস্থিত ছিলেন। #

Share this post

scroll to top