ময়মনসিংহে লাগেজে মিললো যুবকের দ্বিখন্ডিত লাশ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রিজের কাছে বোমা সন্দেহে গতকাল থেকে দীর্ঘ ১২ ঘন্টা একটি লাল রংয়ের লাগেজ ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অত:পর পড়ে থাকা লাল রংয়ের এই লাগেজ থেকে হাত-পা বিহীন যুবকের দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, নগরীর পাটগুদাম ব্রিজের কাছে সকাল থেকে সারাদিন লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশের এক সদস্য। পরে সন্দেহ হলে সন্ধ্যায় পুলিশকে জানান তিনি। ঢাকা থেকে সোমবার সকাল ৯টায় বোম ডিসপোজাল ইউনিট আসলে আজ সোমবার লাগেজ থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে, তাকে হত্যার পর লাশ দ্বিখন্ডিত করা হয়েছে। যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছরের মধ্যে হবে। এটি ঠান্ডা মাথার খুন। হত্যাকারীদের ধরার জন্য পুলিশ কাজ করছে। লাশ ময়নাতন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রোববার (২০ অক্টোবর) রাত ৮ টা থেকে লাগেজটিকে ঘিরে রাখে পুলিশ ও র‌্যাব। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং র‌্যাবের সিইও লে. কর্ণেল ইফতেখার উদ্দিনসহ উর্ধ্বতন কর্মকতারা।

Share this post

scroll to top