ময়মনসিংহে যুবলীগের ছাদ বাগানে বৃক্ষরোপন

mymensingh tree picবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শখার ৭দিনব্যাপী কর্মসূচির ৪র্থ দিনে ছাদ বাগানে বৃক্ষরোপন করা হয়েছে।  গেল শনিবার নগরীর জয়নুল আবেদীন পার্কে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য কর্মবান্ধন যুবনেতা শাহানূর আলম শান্ত আয়োজিত বৃক্ষরোপন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় সচেতনতামূলক লিফলেট বিতরণ করে কর্মসূচির উদ্বোধন করেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিটি মেয়র ইকরামূল হক টিটু।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে নগরীর বিভিন্ন জায়গায় কয়েকটি আবাসিক বাসার ছাদে সামাজিক দুরুত্ব বজায় রেখে বৃক্ষরোপন করার পাশাপাশি গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক শওকত ওসমান লিটন, শহর ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক শফিকুল আলম শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ইমরান হোসেন তানিম, জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রবৃত্তি বিষয়ক উপসম্পাদক মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ মহানগর শাখার সিনিয়র যুগ্ন আহবায়ক শিকদার মাহমুদ তনময় সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

যুবনেতা শাহানূর আলম শান্ত বলেন, সিটি মেয়র ইকরামূল হক টিটু ভাইয়ের সার্বিক সহযোগিতায় সামাজিক দুরুত্ব বজায় রেখে সবুজ নগরী গড়ার প্রত্যয়ে বাসার ছাদে বৃক্ষরোপন করা হয়েছে। এড়াছাও সাধারন মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ রোধে জেলা যুবলীগ সামাজিক কাজ ছাড়াও সাধারন মানুষের মাঝে টিটু ভাইয়ের নির্দেশনায় সহযোগিতা করা হচ্ছে।

Share this post

scroll to top