ময়মনসিংহে যুবকের সাথে মাদ্রাসার ছাত্রীর পলায়ন : উদ্ধার করলো পিবিআই

PBIপ্রেমের টানে প্রেমিকের সাথে পলায়নের পর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে জান্নাতুল ফেরদৌস সেতু (১৭)কে প্রেমিক রায়হানের ভাড়া বাসা হতে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জানাযায়, ময়মনসিংহের মুক্তাগাছা ঢলুয়া বিল রওজাতুল জান্নাত মহিলা মাদরাসায় মেশকাত জামাতে অধ্যয়নরত ছিল ফেরদৌস সেতু (১৭)। মাদ্রাসায় পড়াশুনা অবস্থাতেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে চাচাতো ভাই রায়হানের সাথে। জান্নাতুল তার প্রেমের কথা তার মা মোছাঃ নুরজাহান বেগম কে জানায়। উক্ত কথা শুনে ভিকটিমের মা অন্যত্র তার বিবাহ ঠিক করে। অন্যত্র বিবাহ ঠিক করার কথা শুনে ভিকটিম জান্নাতুল বাড়ীর কাউকে কিছু না জানিয়ে ঘটনার দিন ১৭/০৭/২০২০ খ্রিঃ সকাল অনুমান ০৭.০০ ঘটিকার সময় বাড়ী হতে বের হয়ে। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে রায়হানসহ তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে বিজ্ঞ আদালতে মুক্তাগাছা থানার সিআর মামলা নং-৫৩/২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ এ দায়ের করেন।

পিবিআই এর পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এর দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা প্রযুক্তির সহায়তায় এসআই সাদেকুল সিকদার ভিকটিমের অবস্থান শনাক্ত পূর্বক অদ্য ০৪/০৩/২০২১ খ্রিঃ সকাল অনুমান ০৯.০০ ঘটিকায় মুক্তাগাছা থানাধীন মুজাটি বটতলা এলাকায় বিবাদী রায়হানের ভাড়া বাসা হতে ভিকটিম জান্নাতুল ফেরদৌস সেতুকে উদ্ধার করেন। আজ বৃহস্পতিবার ভিকটিম বিজ্ঞ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

Share this post

scroll to top