ময়মনসিংহে মৎস্য ব্যবসায়ীর সন্ধান চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার মৎস্য ব্যবসায়ী ইমাম মেহেদী হাসান ডলারের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী ও পরিবার।

বুধবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে স্বামীর সন্ধ্যান চেয়ে লিখিত বক্তব্যে স্ত্রী মোনতা হেনা পিংকি জানান, গত ৬ নভেম্বর ফুলবাড়িয়ায় নিজের ফিসারী থেকে বাড়ী ফেরার সময় তার স্বামী ইমাম মেহেদী হাসান নিখোঁজ হন।

প্রত্যক্ষদর্শীর বরাতে তিনি জানতে পারেন, ওইদিন বিকেল পাঁচটার দিকে একটি সাদা মাইক্রোবাস ও দুইটি মোটর সাইকেলযোগে একদল লোক মেহেদী হাসানকে উঠিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে ফুলবাড়িয়া থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। তিনি নিখোঁজ স্বামীকে দ্রুত ফিরিয়ে দেয়ার জন্য প্রধানমন্ত্রীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা চেয়েছেন। তিনি কান্নাজড়িত কণ্ঠে জানান, তাদের দু’টি শিশু কন্যা রয়েছে। স্বামীকে না পেয়ে তিনি এবং সন্তানসহ পরিবারের সদস্যরা পাগলপ্রায়। সন্তানরা প্রতিনিয়ত তার বাবাকে খোঁজে এবং ব্যাকুল হয়ে উঠে।

তিনি আরো জানান, তাঁর স্বামী একজন সুশিক্ষিত প্রতিষ্ঠিত ব্যবসায়ি। মেহেদীর বাবা লাশ মাহমুদ জোড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। মৎস্য খামারের পাশাপাশি তাদের ইটভাটা রয়েছে। প্রধানমন্ত্রী, গোয়েন্দা সংস্থ্যাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে নিখোঁজ স্বামীকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার অনুরোধ জানান। এসময় নিখোঁজ মেহেদী হাসানের তিন বছরের শিশুকন্যা জাওসান, দেড় বছরের শিশুপুত্র আফরাহিম, ছোট ভাই রিজভী আহমেদ ও ভাইবৌ সানজিদাসহ পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এব্যাপারে ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, নিখোঁজ মেহেদী হাসান ডলারের সন্ধানে পুলিশ চেষ্টা চালাচ্ছে। একজন পুলিশ উপপরিদর্শককে দায়িত্ব দেয়া হয়েছে বলেও জানান তিনি। ##

Share this post

scroll to top