ময়মনসিংহে মায়ের চোখের সামনে পিকআপ চাপায় শিশুর মৃত্যু

ময়মনসিংহে মায়ের চোখের সামনে পিকআপ চাপায় শিশুর মৃত্যুময়মনসিংহে মায়ের চোখের সামনে রাস্তা পার হওয়ার সময় পিকআপ চাপায় মারা গেলো ৭ বছরের শিশু আফরোজা। মা দাঁড়িয়ে থেকে সড়কের ওপাড়ে পিঠা বানাতে খেঁজুরের কাঁটা নিয়ে আসতে পাঠান। এক দৌঁড়ে সড়ক পাড় হওয়ার সময় দ্রুতগামি পিকআপের তলায় পিষ্ট হয়ে মায়ের চোখের সামনেই মাথা থেতলে আহত হয়। দ্রুত তাকে হাসাপাতালে নেওয়া হলেই পথেই তার মৃত্যু হয়। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল পৌরসভার গোরস্থান নামক স্থানে।

স্থানীয় সূত্র জানায়, পৌরসভার দশালিয়া মহল্লার মাইক্রোবাসচালক রবিউল আওয়ালের শিশু কন্যা আফরোজা বেগম সকাল থেকেই মায়ের সাথে বসে পিঠা বানাতে ছিল। এ সময় মা হোসনা বেগম হাতে দা নিয়ে বের হয় বাড়ির পাশেই একটি খেঁজুর গাছ থেকে কাঁটা নিয়ে আসতে। এই কাঁটা দিয়ে এক ধরনের পিঠার নকশা করা হয়ে থাকে। এ অবস্থায় শিশু আফরোজাও বায়না ধরে মায়ের সাথে যাওয়ার। পাশের মহাসড়ক পাড় হয়ে শিশু আফরোজা আরও দুই শিশুকে নিয়ে খেঁজুরের কাটা নিয়ে দ্রুত মায়ের কাছে ফিরে আসতে চাইলে উভয় দিক দিয়ে দ্রুতগামী যানবাহন চলাচল করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু তিনজন দৌড় দিয়ে সড়ক পাড় হতে উদ্যত হলে সড়কের উল্টো পাশেই দাঁড়িয়ে থাকা মা আসতে বারণ করলেও হঠাৎ শিশু আফরোজা দৌড় দিয়ে সড়ক পাড় হওয়ার চেষ্টা করে। এ সময় ময়মনসিংহগামী একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে শিশুটি পিকআপের সাথে আটকে গিয়ে কিছুদূর গিয়ে ছিটকে পড়ে। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

Share this post

scroll to top