ময়মনসিংহে মাছ ব্যবসায়ী হত্যায় জড়িত প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

Haluaghatময়মনসিংহের হালুয়াঘাটের আতুয়াজঙ্গল গ্রামের চাঞ্চল্যকর কুতুব উদ্দিন হত্যার মূল আসামী মিরাজ আলীসহ তার স্ত্রী আমেনাকে আটক করেছে র‌্যাব-১৪।

র‌্যাব-১৪ এর অধিনায়ক ল্যাফট্যানেন্ট কর্ণেল মোঃ ইফতেখার উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের এএসপি তৌফিকুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে গাজিপুরের পুবাইল এলাকা থেকে তাকে আটক করে। পরে আজ (বুধবার) দুপুরে আটককৃত আসামী মিরাজের দেয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত ‘দা’ আসামীর বাড়ির পুকুর থেকে উদ্ধার করে। উদ্ধারকালে হালুয়াঘাট সার্কেল’র এএসপি খলিলুর রহমান, হালুয়াঘাট থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ, ইন্সপেক্টর আব্দুল হালিম, স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

র‌্যাবের অধিনায়ক ল্যাফট্যানেন্ট কর্ণেল ইফতেখার উদ্দিন জানান, আসামীর টাকার খুব অভাব ছিল, কয়েকদিন যাবৎ কুতুব উদ্দিনের নিকট ধার চাহিলে কুতুবউদ্দিন বারবার ফিরিয়ে দেয়। কুতুবউদ্দিনের সাথে অধিক পরিমান টাকা আছে এমন ধারণা করে পূর্বপরিকল্পিতভাবে মাছ ব্যবসায়ী কুতুব উদ্দিনকে ফোন করে ধান ক্ষেতের পাশে ডেকে নিয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করার কথার স্বীকার করেন। কুতুবউদ্দিন এর আরো দুইজন পূর্ব শত্রু আফজাল ও ইজ্জত এসময় তাকে হত্যাকান্ডে সাহায্য করেছে বলে সে জানায়। তার স্বীকারোক্তির ভিত্তিতে আফজালকে গ্রেফতার করে র‌্যাব-১৪, ইজ্জতকে গ্রেফতারের প্রক্রিয়া চলামান রয়েছে। আসামী গিয়াস উদ্দিনের তথ্যের ভিত্তিতে আসামীর বাড়ির পাশের পুকুর থেকে একটি দা ও ঘরের ভেতর থেকে নিহত কুতুব উদ্দিনের মোবাইল ফোনটি অগ্নি দগ্ধ অবস্থায় পাওয়া যায়।

Share this post

scroll to top