ময়মনসিংহে মহানগর যুবলীগের উদ্যোগে শহীদ শেখ মনির জন্মদিন পালিত

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং লেখক- সাংবাদিক-কলামিস্ট শহীদ শেখ ফজলুল হক মণি’র ৮৩তম জন্মদিন পালন করেছে ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।

দিবসটি উপলক্ষ্যে শনিবার (৪ ডিসেম্বর) মহানগর যুবলীগের উদ্যোগে নগরীর শিববাড়ী দলীয় কার্যালয়ে সকাল ৯টায় শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে দলীয় কার্যলয়ে আলোচনা সভায় শহীদ শেখ ফজলুল হক মনিসহ ১৫আগস্টে নিহত সকল শহীদের আত্মার মাগফিরত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাত শেষে নগরীর রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে সমাজের অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন মহানগর যুবলীগের তৃণমূল নেতৃত্বের মানবিক মুখ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক পরিশ্রমী ও মেধাবী যুবনেতা রাফিউল আদনান প্রিয়ম।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু রায়হান সানি, সাবেক উপ-দফতর সম্পাদক খালেদ সালাউদ্দিন সাজি, সাবেক সহ সম্পাদক জাহিদ হাসান সুমন, সাবেক সদস্য জাকির হোসেন,পুলক,রকি,শুভ্র, কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাইয়ান সহ মহানগর যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

Share this post

scroll to top