ময়মনসিংহে মস্তক বিহীন নারীর লাশ উদ্ধারের ঘটনায় আটক ১

ময়মনসিংহ জেলার ত্রিশাল থেকে মস্তক বিহীন অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের ঘটনায় জড়িত এক আসামীকে আটক করেছে র‌্যাব-১৪।

আটককৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী নিহত নারীর খন্ডিত মস্তক উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারী) দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো: হান্নানুল ইসলাম জানায়, গত ২ জানুয়াারি ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের কাঁটাখালি গ্রামে থেকে এক অজ্ঞাত পরিচয় নারীর মস্তকবিহীন লাশ উদ্ধার হয়। এ ঘটনায় ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এঘটনায় র‌্যাব-১৪ এ মামলার বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষন করে ঘটনার সাথে জড়িত সেলিম নামে একজনের সম্পৃক্ততা নিশ্চিত করে। পরে র‌্যাব অভিযান চালিয়ে গত ০৫ জানুয়ারি রাতে ত্রিশাল উপজেলার কাটাখালি গ্রামের আব্দুল খালেকের ছেলে সেলিম মল্লিক (৩০) কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সেলিম এই নির্মম হত্যাকান্ডটি কিভাবে ঘটিয়েছে তা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ৬ জানুয়ারি র‌্যাব সদস্যরা খন্ডিত মস্তকটিও উদ্ধার করে।

আসামী সেলিম স্বীকারোক্তিতে জানায়, নিহত নারী সুলতানা বেগমের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার চেংমারী গ্রামে। সুলতানা চাকুরী সূত্রে গাজীপুরে বাস করত। তার সাথে প্রথমে মোবাইল ফোনে কথা হয় ও পরবর্তীতে প্রেমের সম্পর্ক হয়। প্রায়ই তারা একে অপরের সাথে দেখা করত। একপর্যায়ে সুলতানা তাকে বিয়ের জন্যে চাপ দিলে সেলিম তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।

Share this post

scroll to top