ময়মনসিংহে ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ছোট ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকাসক্ত বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই সিয়াম মিয়া (১৯)কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর একটি চৌকস দল।

জানা যায়, উপজেলার নওয়াপাড়া গ্রামের নোমান মিয়ার মাদকাসক্ত বড় ছেলে জার্মান মিয়া (২৪) মাদকের টাকা জোগাড় করার জন্য মাঝে মধ্যে ঘরের বিভিন্ন জিনিসপত্র বিক্রি করে ফেলত। এরই ধারাবাহিকতায় গত ২১জুন রাত সাড়ে নয়টার দিকে মাদকের টাকা জোগাড়ের জন্য ঘর থেকে একটি ছাগল বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করে জার্মান মিয়া। বিষয়টি নিয়ে দুই ভাই প্রথমে কথা কাটাকাটি পরে হাতাহাতিতে জড়িয়ে পরে। এক পর্যায়ে ধারালো দা দিয়ে জার্মান মিয়ার বুকে কোপ দেন সিয়াম মিয়া। সাথে সাথে জার্মান মিয়ার চিৎকার শুনে মা-চাচিরা দৌড়ে আসলে সিয়াম মিয়া ঘটনাস্থল হতে কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার জার্মান মিয়াকে মৃৃত ঘোষনা করেন।

বিষয়টি পারিবারিক ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে লাশ কবর দেওয়ার প্রস্তুতি নিলে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে পরদিন বেলা ১১টায় লাশ উদ্ধার করে।

র‍্যাব-১৪’র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, প্রথমে চাঞ্চল্যকর এ ঘটনায় র্যাব-১৪’র একটি চৌকস দল ছায়া তদন্ত শুরু করে। পরে বুধবার (২৯ জুন) আজ দুপুরে ঘটনার সাথে জড়িত একমাত্র পলাতক আসামি সিয়াম মিয়ার অবস্থান নির্ণয় করে গৌরীপুর থেকে গ্রেফতার করা হয়।

Share this post

scroll to top