ময়মনসিংহে ব্যবসায়ীর ১ কোটি ১১ লাখ টাকা নিয়ে উধাও কর্মচারী

Lucky-Storeময়মনসিংহে বাংলালিংক পরিবেশকের ১ কোটি ১১ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছে প্রতিষ্ঠানের দুই কর্মচারী। এনিয়ে গোটা ময়মনসিংহে চাঞ্চল্য সৃষ্টি হলেও এখনও অধরা রয়ে গেছেন এই দুই প্রতারক।

জানা যায়, ময়মনসিংহের প্রতিষ্ঠিত স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান লাকি স্টোর ও বাংলালিংক এর ময়মনসিংহ শাখায় আনোয়ার মাহমুদ রুবেল (৩১) ও জাকির হোসেন (৩২) প্রতারণা করে ১ কোটি ১১ লাখ টাকা কৌশলে আত্মসাৎ করে পালিয়ে গেছে। এ ঘটনায় প্রতিষ্ঠান মালিক শাহ্ তোফাজ্জল হোসেন বাদী হয়ে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় গত ১৯ জুন মামলা দায়ের করেন। মামলা নং ৩৯।

অভিযোগে জানা যায়, নগরীর মালগুদাম এলাকার বাসিন্দা রেলকর্মচারী মোঃ মাহবুবুর রহমান মিন্টু’র পুত্র আনোয়ার মাহমুদ রুবেলকে গত দুই বছর পূর্বে হিসাব শাখার ইনচার্জ করে উল্লেখিত লাকি স্টোরে চাকুরী দেওয়া হয়। এছাড়া ১০৮/এ-১ সেহড়া ডিবি রোডের বাসিন্দা আবুল কালাম আজাদের পুত্র মোঃ জাকির হোসেন (৩২)কে বিগত ১০ বছর পূর্বে ক্যাশিয়ার কাম-স্টোর ইনচার্জ পদে চাকুরী দেয়া হয়। তারা উক্ত প্রতিষ্ঠান মালিকের বাংলালিংক এর হিসাব নিকাশসহ লাকি স্টোরের সমস্ত হিসাব পরিচালনা ও ব্যাংকে সকল প্রকার আর্থিক লেনদেন করতো। বর্তমান করোনা পরিস্থিতির কারণে বয়োবৃদ্ধ শাহ্ তোফাজ্জল হোসেন তাঁর নিজ মালিকানাধীন ৩৯ ছোট বাজারস্থ তোফাজ্জল শাহ্ টাওয়ারে না এসে বাসায় বসে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। ধূর্ত কর্মচারী রুবেল ও জাকির পরস্পর যোগসাজসে প্রতিষ্ঠান মালিকের সরলতার সুযোগ নিয়ে এবং করোনা পরিস্থিতিকে ব্যবহার করে কৌশলে উল্লেখিত টাকা আত্মসাৎ করে পালিয়ে গেছে।

মামলার বাদী জানান, আমার সরলতাকে ব্যবহার করে, বিশ্বাস ভঙ্গ করে ও প্রতারণা করে কর্মচারী আনোয়ার মাহমুদ রুবেল ও মোঃ জাকির হোসেন ১ কোটি ১১ লাখ টাকা চুরি করে পালিয়ে গেছে, তাঁদের বাসা-বাড়ীতে গিয়ে যোগাযোগ করলে পরিবার কোন সহযোগিতা করছে না এবং আত্মসাৎকারী রুবেল ও জাকির কোথায় অবস্থান করতে পারে তাও জানাচ্ছে না। এই অর্থলোভী প্রতারক আমার অপূরনীয় ক্ষতি করেছে। তিনি প্রতারক চক্রের দুইজনকে ধরিয়ে দেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

এব্যাপারে ময়মনসিংহের কোতুয়ালী মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) ফিরোজ তালুকদার ময়মনসিংহ লাইভকে বলেন, আসামিদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।

Share this post

scroll to top