ময়মনসিংহে বৃহস্পতিবার বৃষ্টি হতে পারে

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে বৃহস্পতিবার বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। রাজাধানীসহ দেশের বিভিন্ন স্থানে আজ আকাশ মেঘলা থাকায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। আগামীকালও আবহাওয়ার বিদ্যমান অবস্থা বিরাজ করবে, তাপমাত্রা বাড়বে বা কমবে না। সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বুধবার সকালের দিকে সূর্যের দেখা মিললেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মেঘে ঢেকে যায় আকাশ। ঢাকার বিভিন্ন স্থানে দু’এক ফোঁটা বৃষ্টি পড়তে শুরু করে বেলা ১১টার দিকে।

সকাল ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ের তেঁতুলিয়া রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। আর সিলেটের শ্রীমঙ্গলে রেকর্ড করা হয় ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া ঢাকায় ১৫ দশমিক ৬, ময়মনসিংহে ১২ দশমিক ৪, চট্টগ্রামে ১৪ দশমিক ৪, সিলেটে ১২ দশমিক ৫, রাজশাহীতে ১২ দশমিক ৮, রংপুরে ১২ দশমিক ৪, খুলনায় ১৫ দশমিক ৫ ও বরিশালে ১৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বুধ ও বৃহস্পতিবার আবহাওয়ার বিদ্যমান অবস্থা বিরাজ করবে। এরপর থেকে রাতের তাপমাত্রা সামান্য কমবে এবং দিনের তাপমাত্রা বাড়বে। তবে আকাশে মেঘ থাকার কারণে দু’দিন পর থেকে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মৃদু থেকে মাঝারি ধরনের আরেকটি শৈত্যপ্রবাহ বয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

Share this post

scroll to top