ময়মনসিংহে বিয়ের প্রলোভনে ধর্ষণ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের উপর। অভিযুক্ত পুলিশ সদস্য ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ২নং পুটিজানা ইউনিয়নের বেরিবাড়ি গ্রামের আঃ কদ্দুসের ছেলে মোঃ রুবেল মিয়া।

এদিকে ছেলে গত শুক্রবারে কাচি চুড়া গ্রামে অন্য একটি মেয়ের সাথে বিয়ের কাবিন হয়েছে বলে খবর পেয়ে মেয়ে ছেলের বাড়িতে এসে উঠে। মেয়ের সাথে কথা বলে জানা যায় তাদের তিন বছরের সম্পর্ক। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার শারীরিক সম্পর্ক করেছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য শুরু হয়েছে। থানা পুলিশের শরণাপন্ন হলে ইউনিয়নের চেয়ারম্যান ময়েজউদ্দিন তরফদার ও ওয়ার্ড মেম্বার ফারুক সাহেব কে নিয়ে উপজেলা থানা পুলিশের সহায়তায় এবং এলাকার স্থানীয় এলাকাবাসী শালিস করে বিয়ের ফয়সালা করেন।ইউনিয়নের কাজি মুঞ্জু সাহেব ও ফারুক মেম্বারের সাথে আরো কয়েকজন নিয়ে কাবিনের উদ্দেশ্যে বসেন। ছেলে পক্ষ খবর পেয়ে ছেলেকে পালাতক দেখিয়ে বিয়ের জন্য কিছু সময় নেন। দফায় দফায় সালিস-দরবার করে আজ শুক্রবার দুপুর ১ টা পর্যন্ত সময় নিয়েছে বলে জানিয়েছে ভিকটিম পরিবারের সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউনিয়নের চেয়ারম্যান বলেছেন, আমি ছেলের পিতা আর মাকে ইউনিয়ন পরিষদে উপস্থিত করে বিয়ের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছি। মেয়ের পিতা কাছে বলেছেন আমি এলাকাবাসীর কাছে এই অপরাধের ন্যায় বিচার চাই।যদি চেয়ারম্যান এর ন্যায় বিচার না করেন তাহলে আমি আইনের আশ্রয় নিবো।

Share this post

scroll to top