ময়মনসিংহে বিপুল অস্ত্র ও ৬ সহযোগিসহ শীর্ষ সন্ত্রাসী শাওন গ্রেফতার

RAB News picture From Mymensinghময়মনসিংহের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত শাওন ও তার ছয়জন সহযোগিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। শনিবার ভোররাতে মহানগরীর পুরোহিতপাড়ার বাসভবনে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। ইয়াসিন আরাফাত শাওন ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য ও চামড়াগুদাম এলাকার ইদ্রিস হোসেনের ছেলে।

শনিবার বিকেলে র‌্যাব-১৪ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ অধিনায়ক লে. কর্ণেল এফতেখার উদ্দিন জানান, ইয়াসিন আরাফাত শাওন ও মাসুদ পারভেজ ময়মনসিংহের তালিকাভ‚ক্ত শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের ৭/৮টি মামলা রয়েছে। এ সব অভিযোগের প্রেক্ষিতে শনিবার ভোরে নগরীর পুরোহিত পাড়া এলাকায় তাদের বাসায় অভিযান চালিয়ে ইয়াসিন আরাফাত শাওন (৩৬) ও তার ভাই মাসুদ পারভেজ (৩০), সেহড়া চামড়া গোদামের মৃত ছাবু মিযার ছেলে রায়হান আহম্মেদ রাজীব (২৮), মৃত আব্দুল জব্বারের ছেলে মানিক মিয়া (২৭), আলতাফ হোসেনের ছেলে মো. রাজীব (৩০), মেডিক্যাল ছোট কৃষ্ণপুর বাগানবাড়ির আব্দুল গণির ছেলে হৃদয় আহম্মেদ রাজীব (১৮), পুরোহিতপাড়ার মোখলেস আহম্মদের ছেলে বাপ্পি খানকে (৩৬) গ্রেফতার করা হয়। এরপর তাদের বাসায় তল্লাসী চালিয়ে দু’টি পিস্তল, একটি রিভালভার, তিনটি ম্যাগজিন দু’টি শর্টগান, সাতটি রামদা, একটি স্লাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইটসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গোলাবারুদ, ইয়াবা এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ময়মনসিংহ নগরীর চরপাড়া, চামড়াগুদাম ও পুরহিতপাড়াবাসী শীর্ষ সন্ত্রাসী ইয়াসিন আরাফাত শাওনের গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশসহ আন্দোলন করে আসছিল।

RAB-14

Share this post

scroll to top