ময়মনসিংহে ফেসবুক পোস্টে বানান নিয়ে ঝগড়ায় ছুরিকাঘাতে আহত ২

ময়মনসিংহের নান্দাইলে ফেসবুক আইডিতে ভুল বানানে লেখা পোস্ট মুছে না ফেলা নিয়ে ঝগড়ায় এক তরুণের ছুরিকাঘাতে দুই তরুণ আহত হয়েছেন। সোমবার বেলা ১২টার দিকে উপজেলার গাংগাইল ইউনিয়নের নিভিয়াঘাটা মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে।

আহত দু’জনের মধ্যে গুরুতর আহত মাজহারুল ইসলামকে (১৬) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আহত অপরজন নওশাদ মিয়াকে (২৪) নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতকারী সামিনুল ইসলামকে (১৮) ঘটনাস্থল থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিভিয়াঘাটা গ্রামের আবুল হাসানের ছেলে নওশাদ মিয়া কয়েকদিন আগে তার ফেসবুক আইডি থেকে অন্যজনের একটি পোস্টে মন্তব্য করেন। মন্তব্যটিতে কয়েকটি বানান ভুল ছিল। দুলাল মিয়ার ছেলে এসএসসি পরীক্ষার্থী সামিনুল ভুল বানান লেখা নওশাদের ওই মন্তব্যের একটি স্ক্রিনশট নিয়ে তার ফেসবুক পেজে নওশাদের সমালোচনা করে একটি পোস্ট দেন। পোস্টটি মুছে ফেলার জন্য সামিনুল ইসলামকে নওশাদ একাধিবার অনুরোধ করলেও সামিনুল পোস্টটি মুছে ফেলেননি।

সোমবার দুপুরে নওশাদের সঙ্গে সামিনুলের দেখা হলে এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সামিনুল তার সঙ্গে থাকা ছুরি বের করে নওশাদের বুকের বামপাশে আঘাত করে। এ সময় মাজহারুল নামে একজন রক্তাক্ত অবস্থায় নওশাদকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করেন সামিনুল। তাদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত মাজহারুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় সামিনুলকে আটকে পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে সামিনুলের চাচাত ভাই এনামুল বলেন, কি হয়েছে তা জানি না। নওশাদের বাবা আবুল হাসান বলেন, এখন ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত আছি।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক এসআই সবুর উদ্দিন বলেন, সামিনুলকে থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে আহতদের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি।

Share this post

scroll to top