ময়মনসিংহে প্রাইভেটকার থেকে উদ্ধার হওয়া গরুর মালিকের খোঁজ মিলেছে

ময়মনসিংহের তারাকান্দায় চুরির ৩ গরু বহনকারী প্রাইভেট কার আটকের পর ৩ গরুর মালিকের খোঁজ পাওয়া গেছে। তারাকান্দায় উদ্ধার হওয়া গরু তিনটি বৃহস্পতিবার (৬ জানুয়ারি) কৃষকদের ফেরত দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জ থানার এসআই শ্যামল চন্দ্র নাথ।

এসআই শ্যামল চন্দ্র নাথ বলেন, গত ১ জানুয়ারি রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নে তিনটি গরু চুরি হয়। এ ঘটনায় ইউনিয়নের বিল বরুল্লা গ্রামের কৃষক এখলাস উদ্দিন পরদিন থানায় মামলা করেন। মামলায় অভিযোগ করা হয়, এখলাস উদ্দিন, তার প্রতিবেশী নূর মোহাম্মদ ও ফোরকান মিয়ার গোয়াল থেকে তিনটি গরু চুরি হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই শ্যামল বলেন, ২ জানুয়ারি তারাকান্দা থানার পুলিশ তিন গরু বহনকারী একটি প্রাইভেট কার আটক করে। কারের নম্বর-প্লেট নেই। বিষয়টি কিশোরগঞ্জ পুলিশের নজরে আসে। পরে তিন কৃষক তারাকান্দা গিয়ে চুরি হওয়া গরুগুলো শনাক্ত করেন। পরে পুলিশ গরু ও চুরিতে ব্যবহৃত প্রাইভেট কার কিশোরগঞ্জ নিয়ে আসে।

“বৃহস্পতিবার আদালতের আদেশে গরুগুলো তিন মালিককে ফিরিয়ে দেওয়া হয়।”

তবে পুলিশ চোর ধরতে পারেনি। চোর ধরার চেষ্টা চলছে বলে এসআই শ্যামল চন্দ্র নাথ জানান।

কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন, “১৪ বছর ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। অনেক ধরনের চুরির কথা জানি। কিন্তু এমন বিচিত্র ও অভাবনীয় চুরির কথা শুনি নাই। বিষয়টি হতবাক করার মত।”

Share this post

scroll to top