ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ২

স্টাফ রিপোর্টার ও তারাকান্দা প্রতিনিধি : ময়মনসিংহের সদরের শম্ভুগঞ্জের আলালপুর ও তারকান্দা উপজেলার গোপালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মহিলাসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো-তারাকান্দা উপজেলার পলাশকান্দা গ্রামের আবুল হাসিমের স্ত্রী হাজেরা খাতুন (৫৫) ও অপর একজন অজ্ঞাত (৩০)। দুর্ঘটনায় আহত ৮ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে তারাকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর নামকস্থানে শনিবার বেলা ২টার দিকে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির মোটরসাইকেল চাপায় হাজেরা খাতুন নামে এক মহিলা ঘটনাস্থলেই মারা যায়। এসময় গুরুত্বর আহত দুই মোটরসাইকেল আরোহীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত হাজেরা খাতুন তার মা’র মৃত্যুর খবর শুনে সদর উপজেলার আনন্দিপুর গ্রামে নিজ বাড়ীতে এসেছিল। মা’র কুলখানি শেষে শনিবার দুপুরে তারাকান্দা শ্বশুড়বাড়ি ফেরার পথে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জ আলালপুর নামকস্থানে ময়মনসিংহগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা ফুলপুরগামী অপর একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাত এক ব্যক্তি (৩০) মারা যায়। এসময় এক শিশুসহ গুরুত্বর আহত ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Share this post

scroll to top