ময়মনসিংহে পুলিশ কর্মকর্তাদের নিয়ে রেঞ্জ ডিআইজির দিনব্যাপী কর্মশালা

স্টাফ রিপোর্টার : দক্ষতার সাথে কাজ ও নিজের দায়িত্ববোধ থেকে বাস্তবে প্রয়োগ করতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এছাড়াও ঘটনার আলোকে পুলিশ পরিদর্শক তদন্ত ও সার্কেল অফিসারদেরকে প্রতিটি মামলার ঘটনাস্থল পরিদর্শন করার জন্য কড়া নির্দেশ দিয়েছেন রেঞ্জ ডিআইজি।

বৃহস্পতিবার জেলা পুলিশ লাইনে ইন সার্ভিস পুলিশ সেন্টারে জামালপুর, শেরপুর,নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও ১৪টি সার্কেলের সহকারী পুলিশ সুপারদের নিয়ে অপরাধ নিয়ন্ত্রণ, অপারেশনাল ও গোয়েন্দা কার্যক্রম, তদন্ত তদারকি, অনুসন্ধান, অফিস ব্যবস্থাপনা ও শৃংখলা বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে রেঞ্চ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এসব কথা বলেন ।

ময়মনসিংহ রেঞ্জ পুলিশ

উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশের কর্মকর্তাগণ

ময়মনসিংহ রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলামের সঞ্চালনায় কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন, নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুন্সী ও শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম প্রমুখ বক্তব্য রাখেন।

দিনব্যাপী এই কর্মশালায় ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোন জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও ১৪টি সার্কেলের সহকারী পুলিশ সুপারসহ রেঞ্জ পুলিশের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top