ময়মনসিংহে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

ময়মনসিংহের গৌরীপুরে প্রতিপক্ষভেবে সাদা পোশাকধারী ৬ পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনায় ১৬৭ জনের বিরুদ্বে থানায় মামলা করেছে পুলিশ।

গৌরীপুর থানার  (ওসি) আব্দুল হালিম সিদ্দিকী জানান, থানার এসআই শফিক শুক্রবার বিকেলে ১৭ জনের নাম উল্লেখ করে গৌরীপুর থানায় মামলাটি করেন।

উল্লেখ্য, গত ৩০ মার্চ ব্রহ্মপুত্র নদে বালু উত্তোলনকে কেন্দ্র করে চর ভাবখালীর শ্রমিকদের সাথে উজান কাশিয়ারচর এলাকার শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এনিয়ে দু’পক্ষের মাঝে প্রতিদিনই দলাদলি ও বৈঠক হতো। এদিকে বৃহস্পতিবার  রাতে চর ভাবখালীর নদী তীরের একটি দোকানে বসে তাস খেলছিল কয়েক জন জুয়াড়ী। এ সময় সাদা পোশাকধারী কয়েকজন পুলিশ অভিযান চালালে গ্রামের লোকজন প্রতিপক্ষ ভেবে মাইকে ঘোষণা দেয় এবং চিৎকার করে হট্টগোল শুরু করে। এতে স্থানীয় বালু শ্রমিকরা মনে করে যে, পূর্বের মারামারির জের ধরে প্রতিপক্ষ উজান কাশিয়ার চরের লোকজন তাদের উপর হামলা করতে এসেছে। পরে স্থানীয়রা পুলিশ সদস্যদের উপর চড়াও হয়। এতে এসআই শফিক আহমেদ, এসআই মো. এমদাদ, এসআই আওলাদ হোসেন, এএসআই মো. মোস্তাক, এএসআই মো. মিজান ও এএসআই মো. কামরুল আহত হন। পরে গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নিয়ে যান।

Share this post

scroll to top