ময়মনসিংহে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

ময়মনসিংহের দিঘারকান্দা থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ ডিসেম্বর) রাতে দিঘারকান্দার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সামনে থেকে এ নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, দিঘারকান্দা তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সামনে কে বা কারা পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ ফেলে রেখে যায়। স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে৷ তিনি আরও জানান, শিশুটির বয়স আনুমানিক এক দিন হবে।

 

আরো পড়ুন

দেশে উৎপাদন বাড়লে ৩০-৪০ টাকা কেজি পেঁয়াজ পাওয়া সম্ভব : ময়মনসিংহে বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : দেশীয় উৎপাদনের উপর নির্ভর করছে আগামীর পেঁয়াজ বাজার। দেশীয় উপাদন বাড়লেই কেবল ৩০-৪০ টাকা পেঁয়াজ পাওয়া সম্ভব বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তবে আগামী সপ্তাহ থেকে দেশের সকল বিভাগীয় শহর এবং জেলা-উপজেলা শহরে টিসিবির পাশাপাশি ডিলারদের মাধ্যমে ৪৫-৫৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করা হবে । শুক্রবার ময়মনসিংহের ত্রিশালে মিনিষ্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড পারদর্শন শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

এদিকে শুক্রবার সকালে মিনিষ্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেডের ময়মনসিংহের ত্রিশালস্থ ফ্যাক্টরিতে এক্সপোর্ট প্রমোর্টস সংক্রান্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সেমিনারে মিনিস্টার মাইওয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু, চেয়ারম্যান এম.এ.রাজ্জাক খান(রাজ) ও বাণিজ্য মন্ত্রণালয় ডিটিও অনুবিভাগের পরিচালক ওবায়েদুল আজম, বক্তব্য রাখেন। এসময় ফ্যাক্টির ডিরেক্টর হাজী গোলাম মোস্তফা খান, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেমিনারে বাণিজ্য মন্ত্রী টিপু মনুশি এমপি বলেন উন্নত বিশ্ব ও প্রযুক্তির সাথে তাল মিলিয়ে দেশের মাটিতেই পরিবেশ বান্ধব মিনিস্টার ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছে,যা সাশ্রয়ী মূল্যে ক্রেতা সাধারনের কাছে পৌছে দিচ্ছে,প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করছেন মিনিস্টার তাতে অবদান রাখবে। তিনি বলেন দেশের বেকার সমস্যা দূর করতেও মিনিস্টার অবদান রাখছে,খুব দ্রুত সময়ের মধ্যেই মিনিস্টার দেশের চাহিদা মিটিয়ে বিদেশে ইলেক্ট্রনিক্স পণ্য রপ্তানি করে দেশের অর্থনীতিতে আরো অবদান রাখবে।

ফ্যাক্টরি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে বানিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেন আগামিতে ৩০ থেকে ৪০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি নিভর্র করছে দেশীয় উৎপাদনের উপর।

 

 

Share this post

scroll to top