ময়মনসিংহে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার নাওগাঁও ইউনিয়নের সন্তোষপুর কান্দুর বাজারে আওয়ামী লীগের নৌকা প্রার্থী আব্দুর রাজ্জাক ও স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার মোজাম্মেল হোসেন মোজার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকাল ৪ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে গোলাপ হোসেন ও মাওলানা আঃ হাকিমের নাম জানা গেছে। আহতদের ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকাল ৪ টার দিকে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হোসেন মোজার নেতৃত্বে ৩০/৩৫ জন কান্দর বাজারে নৌকার প্রচার কেন্দ্র ভাংচুর করে। এ নিয়ে নৌকার প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হোসেন মোজার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হোসেন মোজা ও তার সমর্থকদের অবরুদ্ধ করে রাখে। পরে ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধের উদ্ধার করে।

স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হোসেন মোজা জানান, আমাদের নির্বাচনী প্রচার অফিস করতে না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক জানান, নৌকার নির্বাচনী প্রচার অফিস ভাংচুরের ঘটনায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, আমি ঘটনা স্থলে আছি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

Share this post

scroll to top