ময়মনসিংহে নির্যাতনে স্ত্রীকে হত্যার অভিযোগ: স্বামী আটক

ময়মনসিংহের ফুলপুরে স্বামীর নির্যাতনে ফারজানা(৩০)নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মমেক হাসপাতালে ঐই গৃহবধূর মৃত্যু হয়। শনিবার দুপুরে লাশ বাড়িতে আনলে ৭ বছরের ছেলে সাফায়েত ও ৬ বছরের ছেলে শাহাদত তার বাবা কর্তৃক তার মাকে মারপিটের কথা বলে। এটা শুনেই স্বামী আকরাম হোসেন পালানোর সময় নিহতের স্বজনরা তাকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়,৯ বছর আগে ফুলপুর উপজেলার মারুয়াকান্দি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আকরাম হোসেনের(৪০)সঙ্গে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা এলাকার ফরিদ আহমেদের মেয়ে ফারজানা বেগমের বিয়ে হয়।তাদের রয়েছে তিন সন্তান।

পুলিশ ও স্থানীয়রা জানান বৃহস্পতিবার আকরাম ফারজানার ঝগড়াঝাঁটি ও মারধরের একপর্যায়ে ফারজানা অজ্ঞান হয়ে পড়ে পরের দিন সকালে আকরাম স্ত্রীর বাবা ফরিদ মিয়াকে ফারজানার অসুস্থ হয়ে পড়ার কথা জানায়।খবর পেয়ে ফারজানাকে বাবার বাড়িতে নিয়ে যায় বাবা ফরিদ মিয়া চিকিৎসার জন্য ভর্তি করেন মমেক হাসপাতালে পরে শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন গৃহবধূ ফারজানা।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযুক্ত স্বামী আকরাম হোসেন কে আটক করা হয়েছে।এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share this post

scroll to top