ময়মনসিংহে নিখোঁজের ৪দিন পর নদীতে মিলল শিশুর লাশ

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বাঁশের সাঁকো থেকে পড়ে নিখোঁজের ৪দিন পর রবিবার (২০ জুন) সকালে আখালিয়া নদীতে (আমতলী ব্রীজের কাছে) লাশ ভেসে উঠে। থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান লাশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে ফুলবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা হবে বলে জানান ওসি।

গত বৃহস্পতিবার (১৭জুন) সকাল ৭টার দিকে বাড়ির পাশে আয়মন নদীর ওপর বাঁশের সাঁকো দিয়ে পার হওয়ার সময় পা পিছলে পড়ে যায় শিশু সিনথিয়া। সে ফুলবাড়ীয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের নয়নবাড়ি গ্রামের সোহেল মিয়া ও সাজেদা খাতুনের মেয়ে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর সাঁকোর ২০০ মিটার দূরে পাওয়া গিয়েছিল সিনথিয়ার পায়ের একটি জুতা (পাদুকা)। সেই থেকে ধারণা করা হয়েছিল সাঁকো থেকে পড়ে নদীর স্রোতে ভেসে গেছে সিনথিয়া। এরপর দিনভর নদীতে জাল ফেলে খোঁজাখুজি করলেও সিনথিয়াকে পায়নি পরিবার।

মা সাজেদা খাতুন বলেন, মৃগী রোগ ছিল সিনথিয়া। সকালে কালো রঙের স্যান্ডেল পরে বাড়ি থেকে বের হয়েছিল। জুতা দুটি নদীতে পাওয়া গেছে।

প্রতিবেশি নজরুল ইসলাম বলেন, নদীর ভাটির দিকে অনেক খুঁজেও কোনো সন্ধান পায়নি পরিবার। বাঁশের সাঁকো থেকে অনেক দূরে নদীর দুই জায়গায় দুটি জুতা পাওয়া গেছিল। ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরীদল অনেক চেষ্টা করেও কোন সন্ধান দিতে পারেনি।

Share this post

scroll to top