ময়মনসিংহে নতুন ৪ জনের দেহে করোনা শনাক্ত

Corona-Mymensingh-Updateময়মনসিংহ বিভাগের নতুন ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। রোববার ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিলা। ৯২জনের মধ্যে ৪জনের দেহে কোভিড-১৯ এর উপস্থিতি শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি ইউনিয়নের এক নারী রয়েছেন। তিনি ঢাকার একটি গার্মেন্টসে কাজ করতেন। কয়েকদিন ধরেই ঢাকা ফেরত এই গার্মেন্টস কর্মী জ্বর, সর্দি ও কাশিতে ভূগছিলেন।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মশিউল আলম জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে রোববার ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এরমধ্যে ময়মনসিংহ জেলায় একজন নারী, জামালপুরে একজন এবং নেত্রকোণায় দুইজনের পজিটিভ পড়ায় ৪জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

নেত্রকোনায় করোনাভাইরাসে আক্রান্তদের একজন এনজিওকর্মী (৪০)। অপরজন পোশাককর্মী (২২)। আক্রান্ত দুজনের বাড়ি সদর উপজেলায়। এ নিয়ে নেত্রকোনায় মোট চারজন আক্রান্ত হয়েছেন।

নেত্রকোনা জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, নেত্রকোনায় নতুন করে আরও দুজন আক্রান্ত হয়েছেন। লক্ষ্মীপুর গ্রামের ওই নারী গাজীপুরের কোনাবাড়ি এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন। আর লক্ষ্মীগঞ্জের ওই ব্যক্তি নরসিংদী জেলায় নরসিংদী মানবিক সাহায্য সংস্থা নামে একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। কয়েকদিন আগে তারা নিজ এলাকায় এসেছেন। আমরা করোনা আক্রান্তের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে গ্রাম দুটি লকডাউন করে দিয়েছি।

Share this post

scroll to top