ময়মনসিংহে নতুন ৩৮জনের করোনা শনাক্ত

Corona-Mymensingh-Updateময়মনসিংহ বিভাগে বৃহস্পতিবার ৩৮ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ময়মনসিংহ জেলায় নতুন ১৩ জনের মধ্যে ফলোআপ ১ জন। নেত্রকোনা জেলায় ১জন, জামালপুর জেলায় ১৪ জন ও শেরপুর জেলায় ১০ জন। শনাক্তকৃতদের মধ্যে ৩০জনের নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে ও ৭জনের নমুনা জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের আরটি-পিসিআর ল্যাবে শনাক্ত হয়।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম জানান, ময়মনসিংহ জেলায় আক্রান্ত ১২ জনের মধ্যে সিটি কর্পোরেশন ও সদরের ৩ জন, ত্রিশালের ৩ জন, ভালুকার ৩ জন, ঈশ্বরগঞ্জের ২ জন, ফুলপুরের ১ জন ও গফরগাঁওয়ের ১ জন।

নেত্রকোনা জেলার মোহনগঞ্জের ১ জন। তাদের মধ্যে ইসলামপুর ও সরিষাবাড়ী উপজেলায় একজন করে এবং জামালপুর সদর উপজেলায় রয়েছেন ১২ জন। নতুন আক্রান্তদের মধ্যে তিনজন স্বাস্থ্যকর্মী, স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক, ৭২ বছর বয়সের একজন বৃদ্ধ রয়েছেন।

শেরপুর জেলার ১০ জনের মধ্যে সদরের ৩ জন, নালিতাবাড়ির ৬জন ও নকলার ১ জন।

এনিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ২,৮০৯১৭ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় ১,৫৯৬ জন, জামালপুর জেলায় ৫২৫ জন, নেত্রকোনা জেলায় ৪৫৪ জন এবং শেরপুর জেলায় ২৩০ জন। বিভাগে সর্বমোট মারা গেছেন ৩৩ জন। এরমধ্যে ময়মনসিংহ জেলায় ১৯ জন, জামালপুর জেলায় ৮ জন এবং নেত্রকোনা জেলায় ৩ জন ও শেরপুর জেলায় ৩ জন।

Share this post

scroll to top