ময়মনসিংহে নকল ওষুধ সাপ্লাইকারীকে আটক করেছে র‌্যাব

র‌্যাবময়মনসিংহে নকল ওষুধ সরবরাহকারীকে আটক করেছে র‌্যাব-১৪। সংবাদটি ময়মনসিংহ লাইভকে নিশ্চিত করেছেন র‌্যাব-১৪’র কোম্পানী কমান্ডার মেজর শিবলী সাদিক।

জানাযায়, নীলফামারীর সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকার মাহবুবা প্লাজায় অবস্থিত রেক্সটন ল্যাবরেটরিজ (ইউনানী) নামের কারখানা থেকে নকল ওষুধ সাপ্লাই হতো ময়মনসিংহে। ময়মনসিংহে নকল ওষুধ বিক্রেতাদের কাছে থেকে এমন তথ্য পেয়ে র‌্যাব-১৪ ওই কারখানায় অভিযান চালায়। এ সময় কারখানার মালিক আতিয়ার রহমানকে (৪৬) আটক করে এক বছরের কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৩ রংপুর ও র‌্যাব- ১৪ ময়মনসিংহের যৌথদল বৃহস্পতিবার অভিযান পরিচালনাকালে অভিযুক্ত আতিয়ার রহমানের হেফাজত থেকে চার কার্টুন নকল প্যানটোনেক্স ট্যাবলেট উদ্ধার করে। এছাড়া তার কারখানায় দুটি ড্রামে রাখা ছিল বিপুল পরিমাণ খোলা ট্যাবলেট। অভিযানে র‌্যাব- ১৪ ময়মনসিংহের সহকারি পুলিশ সুপার তৌফিকুল আলম, উপ-পরিদর্শক মো. ফিরোজ, র‌্যাব-১৩ রংপুর সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার আবুল কালাম আজাদসহ অন্যান্য র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আটক কারখানা মালিক আতিয়ার রহমানকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার সাজা প্রদান করেন। তাকে এক বছরের সশ্রম কারাদণ্ডের পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। এ সময় উদ্ধার হওয়া নকল ওষুধ ধ্বংস করা হয়। সাজাপ্রাপ্ত আতিয়ার রহমানকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top