ময়মনসিংহে ঢাকামুখী শ্রমিকদের ইট পাটকেলে আহত এএসপি-ওসি

ত্রিশাল থানাঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহী যান চলাচলে বাধা দেয়ায় ঢাকামুখী গার্মেন্টস শ্রমিকদের ইটপাটলে আহত হন এএসপি স্বাগতা ভট্রাচার্য্য মৌ ও ত্রিশাল থানার ওসি আজিজুর রহমানসহ পুলিশ সদস্যরা।

জানা যায়, সোমবার সকালে অটোরিকশা, পিকআপ ও ভ্যানচালক শ্রমিক এবং ঢাকাগামী গার্মেন্টস কর্মীরা জড়ো হয়ে বৈলর মোড়ে ব্যরিকেড দেয়। পুলিশ তাদের মাস্ক ব্যবহার করে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি ফিরে যাওয়ার কথা বলে। এতে বিক্ষুদ্ধ কর্মী ও শ্রমিকরা পুলিশের ওপর ই্ট পাটকেল নিক্ষেপ করে। তাতে এএসপি ও ওসি আহত হন।

আহত এএসপি স্বাগতা ভট্রাচার্য্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর ওসি আজিজুর রহমানকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত ত্রিশাল থানার ওসি জানান, এএসপি সার্কেল স্যারের নেতৃত্বে আমরা সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজির শিমলায় টহল দিচ্ছিলাম। সামাজিক দূরত্ব বজায় রাখতে অন্য জেলা-উপজেলা হতে যাতে যানবাহনে অতিরিক্ত যাত্রী চলাচল না করতে পারে, সেজন্য আমাদের চেষ্টা অব্যাহত ছিল। কিন্তু সম্মুখ বৈলর সিএনজি অটো রিকশা শ্রমিকরা ও ঢাকাগামী গার্মেন্টস কর্মীরা মহাসড়ক ব্যারিকেড দেয়। আমরা সরকারের নির্দেশনা মেনে বাড়িতে চলে যাওয়ার কথা বললে তারা ইট পাটকেল ছুড়ে আমাদের আহত করে।

Share this post

scroll to top