ময়মনসিংহে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ‘শান্তিতে বিজয়’ প্রচারণা ও শপথ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : আসন্ন নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহে রাজনৈতিক দলগুলোর অংশগ্রহনমূলক পরিবেশ প্রতিষ্ঠায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে শান্তি জিতলে, জিতবে দেশ শে­াগানে ‘শান্তিতে বিজয়’ শীর্ষক প্রচারণা শুরু হয়েছে।

শনিবার দুপুরে শহরের অনুভব কমিউনিটি সেন্টারে আয়োজিত আঞ্চলিক প্রচারণার উদ্বোধন করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কান্ট্রি ডেপুটি সিইও অস্টিন পাওয়ার।
অনুষ্ঠানে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সম্পাদক এম এ রউফ ও জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুল হক, শেরপুর জেলা আওয়ামীলীগ নেতা নাজমুল হক ও বিএনপি নেতা মামুনুর রশিদ পলাশ, জামালপুর জেলা আওয়ামীলীগ নেতা আঞ্জুমান আরা বেগম ও বিএনপি নেতা গোলাম রব্বানী, নেত্রকোনা জেলা আওয়ামী লীগ নেতা চপল দত্ত ও বিএনপি নেতা জাহাঙ্গীর আলম খান মাসুদ এবং শান্তির পক্ষে বক্তব্য রাখেন সুজন ময়মনসিংহ মহানগর শাখার সেক্রেটারী এডভোকেট শিব্বির আহমেদ লিটন।

আসন্ন জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠ্যু, নিরপেক্ষ ও সকল রাজনৈতিক দলের অংশগ্রহনে একটি গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করে উপস্থিত নেতৃবৃন্দ শান্তির স্বপক্ষে সকলেই শপথ বাক্য পাঠ করেন।

অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ জেলা ও মহানগর, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, এবং নরসিংদি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও বিএনপি নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top