ময়মনসিংহে ডাক্তারসহ করোনায় নতুন আক্রান্ত ৭

Corona-Mymensingh-Updateময়মনসিংহ জেলার ৪জনসহ শুক্রবার বিভাগে মোট ৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইডিসিআর) থেকে পাঠানে ৩১১ টি নমুনার পরীক্ষার বিপরীতে ১টিতে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এই আক্রান্ত ব্যক্তির বাড়ি জামালপুরের সরিষাবাড়িতে। শুক্রবার এছাড়া করোনা শনাক্ত হওয়ার ১৩ দিন পর শুক্রবার বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি মানকোন ইউনিয়নের নিমুরিয়া গ্রামের নিজ বাড়িতে কোয়ারিন্টাইনে ছিলেন। তিনি জেলা প্রাথমিক শিক্ষা অফিসের অবসরপ্রাপ্ত ক্যাশিয়ার ছিলেন। তার বাড়ি মুক্তাগাছার নিমুরিয়া গ্রামে।

অপরদিকে শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ২৮২ টি নমুনার পরীক্ষার মধ্যে ৬ টি নমুনায় কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তারা হলেন ময়মনসিংহ মেডিকেলের ২ডাক্তারসহ ৪ স্টাফ,  জামালপুরের সরিষা বাড়ির ১ জন, শেরপুর সদরের ১ ডাক্তার।

ময়মনসিংহ মেডিকেল কলেজ ও ঢাকার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো রিপোর্টে দেখো যায় আজ ময়মনসিংহ বিভাগে মোট ৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৪জন, জামালপুর জেলায় ২জন ও শেরপুর জেলায় ১জন করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন।

Share this post

scroll to top