ময়মনসিংহে ট্রেনের ছাদে ছিনতাই: ছুরিকাঘাতে নিহত ২

ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন জামালপুর পৌর শহরের ইকবালপুরের ওয়াহেদ আলীর ছেলে নাহিদ(৪০)। অপরজনের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ৪০ বছর। এ সময় আহত হয়েছেন ইসলামপুর উপজেলার মাঝপাড়ার এলাকার হিরু মিয়ার ছেলে রুবেল (২২)। আহত রবেল মিয়া জামালপুর ২৫০শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, ট্রেনটি ময়মনসিংহ স্টেশন অতিক্রম করে জামালপুরের পেয়ারপুর স্টেশনে পৌঁছলে ভেতরের যাত্রীরা ছাদ থেকে রক্ত গড়িয়ে পড়ায় বুঝতে পারে যে ট্রেনের ছাদে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী আহসানুল হক সজীব ময়মনসিংহ লাইভকে জানান, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯ টা ৫৫ মিনিটে জামালপুর রেল স্টেশনে ট্রেন থেকে নামিয়ে নিহত ২জন ও আহত রুবেল মিয়াকে  সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহত রুবেল মিয়ার বরাত দিয়ে জামালপুর রেলওয়ে থানার ওসি সোহেল রানা জানান, ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে কয়েকজন ছিনতাইকারী ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে উঠে। ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেয়ার সময় বাঁধা দিলে ছিনতাইকারীরা প্রথমে দুজনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও পরে রুবেল মিয়াকেও ছুরিকাঘাত করে। ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে ঢোকার আগেই কেওয়াটখালী ওভারব্রীজের কাছে মোবাইল ও নগদ টাকা পয়সা নিয়ে ছিনতাইকারীরা নেমে পড়ে। পরে আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

Share this post

scroll to top